Tumi Asbe Ki by Nezamuddin Rony

 

Song: Tumi Asbe Ki..

Lyrics: Nezamuddin Rony

Vocal: Shanto Shaan

Music: Shanto Shaan


যদি যাই কাছে দিন আসে এমন

হাত ধরবে না জানি অনেকক্ষণ

জানবে না তুমি হৃদয়ের স্পন্দন। 

শেষে কাঁধে রেখে মাথা

হবে কি আপন,হবে কি আপন..


আমি আসতেও পারি বৃষ্টির দিনে

তুমি এগিয়ে দেবে কি আঁচল আমার পানে?

আমি ভাসতেও রাজি ঘন কালোমেঘ হয়ে

মৃদু হাওয়া হয়ে তুমি যদি যাও ছুঁয়ে..


তুমি উড়ে যাবে না তো সুতো কাটা ঘুড়ির মতো..

আমি আঁকড়ে রাখতে চাই ভালোবাসা আছে যত। 

জানি রোদ্দুর হয়েও ছুতেঁ পারবো না তোমায়

তবে পাগলামিগুলো বেড়ে যায় কেন এতো?


যদি যাই কাছে দিন আসে এমন

হাত ধরবে না জানি অনেকক্ষণ

জানবে না তুমি হৃদয়ের স্পন্দন। 

শেষে কাঁধে রেখে মাথা 

হবে কি আপন,হবে কি আপন..


আমি কাউকেই বলবো না

তুমি কান পেতে ছিলে,আমার এই হৃদয়ে।

আমি কাউকেই বলবো না

তুমি আমার হয়েছো,বেসেছো ভালো মন ছুঁয়ে..


তুমি সাথে হাঁটবে কি,কোনো এক বর্ষার দিনে..

কাঁদা-মাটি মাখা-মাখি ভালোবাসা থাক গোপনে।

সত্যি যায় আসে কি,কেউ কিছু ভেবে নিলে..

যদি পাশে থাকো তুমি,তবে ভয় নেই নিলে চিনে..


আমি আসতেও পারি বৃষ্টির দিনে

তুমি এগিয়ে দেবে কি আঁচল আমার পানে?

আমি ভাসতেও রাজি ঘন কালোমেঘ হয়ে

মৃদু হাওয়া হয়ে তুমি যদি যাও ছুঁয়ে..


#NezamuddinRony #filmmaker #writer #Lyricist


Comments

Popular posts from this blog

For my blog readers

Speed up Firefox

Abbreviation