Jonaky by Nezamuddin Rony

Song: Jonaky

Lyrics & Tune: Nezamuddin Rony

Vocal: Ahad Fahim

Music: Ahad Fahim

দূর থেকে তোমায় কত দেখেছি
খাতায় আর বইয়ের পাতায়
না বলা শত কবিতায়
তোমার নাম আমি কত লিখেছি।

জোনাকি রাতের আঁধারে
তোমার আলো খুঁজেছি।
শুধু দূর থেকে তোমায় ভালোবেসেছি।

তোমার চোখের ভাষায়
নিজেকে কত হারিয়েছি।
যতনে এই মনে তোমাকে গড়েছি
আড়াল থেকে ভীষণ ভালোবেসেছি।

জোনাকি রাতের আঁধারে
তোমার আলো খুঁজেছি।
শুধু দূর থেকে তোমায় ভালোবেসেছি।

হেটে যাই তোমার বাড়ির রাস্তায়
বিকেল হয়ে যায় রাত্রি।
সারাক্ষণ তোমায় ভেবে
আমার সময় কেটে যায়।

জোনাকিরা জ্বলে মিটিমিটি
আমার রাজ্যে তুমিই রানী।
তোমারই অপেক্ষায় এই মন
জানি সময় হলে ফিরবে তুমি।

তোমার নাম আমি কত লিখেছি..
জোনাকি রাতের আঁধারে
তোমার আলো খুঁজেছি।
শুধু দূর থেকে তোমায় ভালোবেসেছি।

চলো একসাথে মিলে দুইজন
আমাদের বাকিটা জীবন কাটাই
আমাদের গল্পের বাকি ইতিহাস
চলো আমরা দুজন মিলেই সাজাই।

তোমার নাম আমি কত লিখেছি..
জোনাকি রাতের আঁধারে
তোমার আলো খুঁজেছি।
শুধু দূর থেকে তোমায় ভালোবেসেছি।

জোনাকি রাতের আঁধারে
তোমার আলো খুঁজেছি।
শুধু দূর থেকে তোমায় ভালোবেসেছি।


#NezamuddinRony #filmmaker #writer #Lyricist


Comments

Popular posts from this blog

For my blog readers

Speed up Firefox

Abbreviation